ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ২৪ মার্চ ২০২০, ১৯:০৩

প্রিন্ট

নাটোরে জঙ্গি সংগঠনের ৭ সদস্য গ্রেপ্তার

নাটোরে জঙ্গি সংগঠনের ৭ সদস্য গ্রেপ্তার
নাটোর প্রতিনিধি

নাটোরের সদর উপজেলার রামেশ্বারপুর থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ৭ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ ।

মঙ্গলবার(২৪শে মার্চ) র্যাব-৫ এর অধিনায়ক মাহফুজুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তার সাত জঙ্গির ৩ জনের বাড়ি চট্টগ্রামের, ২ জনের কক্সবাজারে এবং একজন করে বান্দরবান ও নাটোরের।

গ্রেপ্তারকৃতরা হলেন, চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার সমোদরপাড়া গ্রামের মোঃ ইব্রাহিমের ছেলে মোঃ আবু সায়েম (২৬), একই উপজেলারআনিছবাড়ি এলাকার মকবুল হোসেনের ছেলে কেফায়েত উল্লাহ (২০), বিল্লাপাড়া এলাকার মাওলানা আবু জাফর আহম্মেদ এর ছেলে মোঃ জোবায়ের আহম্মেদ(১৯), কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কালাগাজিপাড়ার মৃত ইলাহী শরিফের ছেলে নুরুল ইসলাম (২১),চকোরিয়া উপজেলার কাকারা এলাকার আঃ শুকুরের ছেলে আনিছ উল্লাহ(২০), বান্দরবন সদর থানার বান্দরবন এলাকার মোঃ আইয়ুব আলী ছেলে মোঃ আইজুন নবী ফাহিম (২৫) এবং নাটোরে বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম পৌরসভার আঃ সাত্তার ছেলে মোবারক হোসেন (২৩)।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃতরা জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সক্রিয় সদস্য। গতকাল ২৩শে মার্চ রাতে সদর উপজেলার রামেশ্বারপুর এলাকায় অভিযান চালিয়ে উগ্রবাদী বই, লিফলেট ও প্রশিক্ষণ নথিসহ তাদের আটক করা হয়। নাটোর সদর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত