ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

সাতক্ষীরায় সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ২৭ মার্চ ২০২০, ১৪:৩৪

সাতক্ষীরায় সন্ত্রাসীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সাতক্ষীরা সদর উপজেলার ব্রক্ষরাজপুর এলাকায় সন্ত্রাসী দুই পক্ষের গোলাগুলিতে ওয়াহেদ আলী গাজী নামের এক সন্ত্রাসী নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

শুক্রবার ভোরে সদর উপজেলার ব্রক্ষরাজপুর বাজারের পাশে দাউদ আলীর আমবাগান থেকে নিহতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয় । ঘটনাস্থল থেকে একটি ওয়ান সুটারগান, দুই রাউন্ড গুলি ও তিন জোড়া স্যান্ডেল উদ্ধার করে পুলিশ।

নিহত ওয়াহেদ আলী গাজী ধুলিহর তমালতলা গ্রামের মৃত নবাত আলী গাজীর ছেলে। ওয়াহেদ আলী গাজীর প্রতিবেশী বাবু জানান, মোটর সাইকেল ভাড়া চালাতো ও মাছের ব্যবসা করতো ওয়াহেদ। থানায় তার নামে মামলা হওয়ার পর থেকে পলাতক ছিল।

সাতক্ষীরা সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বলেন, রাত তিনটার দিক স্থানীয় গ্রাম পুলিশ তাকে জানান, সেখানে গোলাগুলি হচ্ছে। পরে ঘটনাস্থলে যেয়ে গুলিবিদ্ধ অবস্থায় ওয়াহেদ আলী গাজীর মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি ওয়ান সুটারগান, দুই রাউন্ড গুলি ও তিন জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয় । সন্ত্রাসী দুই গ্রুপের গোলাগুলিতে ওয়াহেদ আলী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। ওয়াহেদ আলী গাজীর নামে সাতক্ষীরা থানায় হত্যা, নাশকতাসহ ছয়টি মামলা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত