ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

হাসপাতাল থেকে পালানো সেই অ্যাম্বুলেন্সচালক হোম কোয়ারেন্টিনে

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৭ মার্চ ২০২০, ১৯:৫৩

হাসপাতাল থেকে পালানো সেই অ্যাম্বুলেন্সচালক হোম কোয়ারেন্টিনে

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পালিয়ে যাওয়া সেই অ্যাম্বুলেন্সের চালক এখন পরিবারসহ হোম কোয়ারেন্টিনে।

শুক্রবার সকালে হাসপাতাল থেকে পালিয়ে যাওয়ার পর এ ঘটনা জানাজানি হয়। পরে জেলাপুড়ে তোলপাড় সৃষ্টি হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, পালিয়ে যাওয়া রোগীটি ছিলেন জেলার ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স চালক। তিনি পরিবারসহ তাড়াইল স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে থাকতেন। বৃহস্পতিবার দিবাগত রাতে তিনি ঠাণ্ডা-জ্বরে আক্রান্ত হলে পরিবারের লোকজন তাকে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে রাতে চিকিৎসাধীন থাকার সময় করোনা সন্দেহে স্থানীয় অনেকের বিরূপ কথাবার্তায় মনস্তাত্ত্বিকভাবে দুর্বল হয়ে পড়েন তিনি। এক পর্যায়ে শুক্রবার সকালে পরিবারসহ হাসপাতাল থেকে পালিয়ে যান সেই অ্যাম্বুলেন্স চালক।

এ ব্যাপারে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান জানান, সামাজিক অবস্থার প্রেক্ষাপটে হয়তো তিনি হাসপাতাল ছেড়ে পালিয়ে গেছেন। তাছাড়া ফেসবুকেও এ নিয়ে কেউ কেউ বিরূপ পোস্ট লিখছেন। ওই অ্যাম্বুলেন্স চালকের গ্রামের বাড়ি শেরপুর জেলার ঝিনাইগাতিতে। সেখানে তিনি বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থাও ভালো।

সিভিল সার্জন আরও জানান, ওই অ্যাম্বুলেন্স চালক বিদেশফেরত কারও সঙ্গে মিশেছেন কি-না, এমন কোন তথ্য পাওয়া যায়নি। ফলে করোনা হওয়ার আশঙ্কা নেই।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত