ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

জয়পুরহাটে ভ্যানচালকের লাশ উদ্ধার

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৮ মার্চ ২০২০, ১৯:৪৫

জয়পুরহাটে ভ্যানচালকের লাশ উদ্ধার

জয়পুরহাট সদর উপজেলার জলাটুল ত্রিমোহনী এলাকার তুলশীগঙ্গা নদীর পাশ থেকে জলিল মন্ডল (৫০) নামে এক ভ্যানচালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত জলিল মন্ডল সদর উপজেলার কেন্দুলী নয়াপাড়া গ্রামের মৃত ফয়েন উদ্দীনের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, ভ্যানচালক জলিল মন্ডল শুক্রবার সন্ধ্যার দিকে ভ্যান নিয়ে তার বাড়ি থেকে বের হয়ে যায়। পরে রাত ৮টার দিকে সর্বশেষ তার ছেলের সাথে কথা হয় তার। এরপর থেকেই সে নিখোঁজ ছিল।

পরে তার পরিবার ও স্থানীয় লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে শনিবার বিকেলে জলাটুল ত্রিমোহনী ঘাটের তুলশীগঙ্গা নদীর পাশে তার ভ্যানটি পড়ে থাকতে দেখে। এ সময় নদীর পাশের একটি ঝোপে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে থানায় যায়।

নিহতের ছেলে মাহবুব জানান, আমার বাবাকে গলাকেটে হত্যা করা হলেও তার ভ্যানটি সেখানেই ছিল। তবে আমার বাবার কাছে জমির ১৫ হাজার টাকা ছিল।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহরিয়ার খান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে, তা এখনো জানা যায়নি। তবে তদন্ত শেষে জানা যাবে হত্যার মূল রহস্য। এ ঘটনার সাথে যারা জড়িত তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত