ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

সাতক্ষীরার সড়কে ঝরলো দুই ছাত্রের প্রাণ

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ১৪:২৬

সাতক্ষীরার সড়কে ঝরলো দুই ছাত্রের প্রাণ

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা থানার কুমিরা মহিলা ডিগ্রী কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় একজন স্কুল ও একজন কলেজছাত্রসহ দুই জন নিহত হয়েছে।

শনিবার রাতে জরুরি ওষুধবাহী একটি মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হল, মোটরসাইকেল আরোহী পাটকেলঘাট থানার শাকদহ গ্রামের মাদার মন্ডলের ছেলে ও পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আশিষ কুমার মন্ডল (১৭) এবং একই গ্রামের শিবপদ মন্ডলের ছেলে ও ইসলামকাটি টেকনিক্যাল এন্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র মুকুন্দ কুমার মন্ডল (১৯)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে পাটকেলঘাটা থানার মির্জাপুর এলাকা থেকে আশিষ ও মুকুন্দ মন্ডল একটি মোটরসাইকেলে পাটকেলঘাটা বাজারের দিকে যাচ্ছিল। এ সময় সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি ওষুধবাহী মাইক্রোবাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মটরসাইকেলে থাকা দুই ছাত্র গুরুতর আহত হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মাইক্রোবাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত