ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ১৯:১২

মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ,  নিহত ১

কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে আরজু মিয়া (৬৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৪ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকালে উপজেলার খয়েরপুর-আব্দুল্লাপুর ইউনিয়নের বাজুকা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরজু মিয়া ওই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, একটি ডোবার থেকে মাছ ধরার জন্য স্যালোমেশিন দিয়ে পানি সেচ করে রাখেন আরজু মিয়া ও এখলাছ ময়ার লোকজন। সন্ধ্যা হয়ে যাওয়ায় সোমবার মাছ ধরতে না পেরে বাড়ি ফিরে আসেন তারা। কিন্তু রাতের যেকোনো সময় ওই এলাকার আকছির, রকিবুল ও আলতাফের লোকজন ডোবার মাছ ধরে নিয়ে যায়।

মঙ্গলবার সকালে আরজু মিয়া ও এখলাছ মিয়ার লোকজন মাছ ধরার বিষয়ে আকছির, রকিবুল ও আলতাফসহ তার লোকজনকে জিজ্ঞেস করতে গেলে ওই তিনজনসহ তাদের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে আরজু মিয়া ও এখলাছ মিয়ারসহ তাদের লোকজনের ওপর হামলা চালায়। এ সময় দেশীয় অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই আরজু মিয়া মৃত্যু হয়। এ ঘটনায় আরো চারজন আহত হয়। খবর পেয়ে অষ্টগ্রাম থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অষ্টগ্রাম থানার ওসি মো. কামরুল ইসলাম মোল্লা ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, আরজু মিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো প্রস্তুতি চলছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত