ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

ঢাকা সিএমএইচে এসিল্যান্ড নাজিব, চলছে অপারেশন

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২০, ১২:২১

ঢাকা সিএমএইচে এসিল্যান্ড নাজিব, চলছে অপারেশন

যশোরের ঝিকরগাছায় হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিতে অভিযানকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকায় নিয়ে আসা হয়েছে। ফরিদপুর থেকে হেলিকপ্টার যোগে তাকে ঢাকায় আনা হয়।

বুধবার সকাল ১১টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় পৌঁছে কাজী নাজিবকে বাহী হেলিকপ্টারটি। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী সচিব মনদীপ ঘরাই।

তিনি বলেন, এসিল্যান্ড কাজী নাবিজ হাসানকে বহনকারী হেলিকপ্টারটি বেলা ১১টার দিকে ঢাকায় এসে পৌঁছেছে। এরপরই তাকে সিএমএইচের অপারেশন থিয়েটারে নেওয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত (বেলা সাড়ে ১১টা) তার অপারেশন চলছিল।

স্থানীয় সূত্র জানায়, গত রোববার যশোরের ঝিকরগাছায় করোনা সংক্রমণ প্রতিরোধে হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য উপজেলা সহকারী কমিশনার বা এসিল্যান্ড (ভূমি) ডা. কাজী নাজিব হাসানের নেতৃত্বে অভিযান চলছিল। এ সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তার ডান পায়ের হাড় ও ক্ল্যাভিকল ভেঙে যায়।

গুরুতর অবস্থায় তাকে যশোরের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত