ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

গোপালগঞ্জে শেখ সেলিমের খাদ্য সহায়তা

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০১ এপ্রিল ২০২০, ১৯:৪৫

গোপালগঞ্জে শেখ সেলিমের খাদ্য সহায়তা

করোনা মোকাবেলায় গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের পক্ষ থেকে ৯ শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এছাড়া কোটালীপাড়ায় ৫শ' চা দোকানদারকেও সহায়তা দেয়া হয়।

বুধবার সকালে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ সাহাবুদ্দিন হিটু ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ সাহাবুদ্দিন হিটু সদর উপজেলার দূর্গাপুর, কাঠি, মাঝিগাতি, কাজুলিয়া এবং রঘুনাথপুর ইউনিয়নের তিন শতাধিক কর্মহীন মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন। খাদ্য সহায়তার মধ্যে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবণ, এক লিটার তেল এবং একটি সাবান রয়ছে।

অপরদিকে সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ছয় শতাধিক কর্মহীন মানুষে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু উপস্থিত ছিলেন। খাদ্যসামগ্রীর মধ্যে দুই কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবণ, আধা লিটার তেল, একটি সাবান, একটি মাস্ক রয়েছে।

এছাড়া কোটালীপাড়া উপজেলার ৫শ' চা বিক্রেতার মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান। উপজেলার বিভিন্ন সড়কের পাশের হাট-বাজারে, দোকানে-দোকানে গিয়ে চাল, ডাল, তেল, লবণ, পেঁয়াজ ও মরিচসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ, কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত