ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

নিজ এলাকায় আব্দুর রহমা‌নের খাদ্যসামগ্রী বিতরণ

  ‌নিজস্ব প্র‌তি‌বেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২০, ২৩:০১

নিজ এলাকায় আব্দুর রহমা‌নের খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাস পরিস্থিতিতে ফ‌রিদপু‌রের মধুখালী উপজেলার প্রায় ৫শ নিন্ম আ‌য়ের মানু‌ষের ম‌ধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ক‌রে‌ছেন ক্ষমতাসীন আওয়ামী লী‌গের সভাপ‌তিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান। এসময় সকলকে করোনাভাইরাস সম্পর্কে আরও সচেতন হওয়া এবং দৈনন্দিন জীবনে এ ভাইরাস বিস্তার রোধে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দেওয়া হয়।

বুধবার বি‌কে‌লে স্থানীয় গাজনা ইউনিয়নের বেলেশ্বর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ‌ই খাদ্যসামগ্রী তু‌লে দেয়া হয়। খাদ্য সামগ্রীর ম‌ধ্যে ছি‌লো ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, সাবান ও মাস্কসহ বেশ অন্যান্য প্রয়োজনীয় পণ্য।

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য বলেন, আমরা রাজনীতি করি জনগণের জন্য। জনগণের দুঃখ, দুর্দশা, অসহায়ত্বে তাদের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। একজন নেতা ও বাংলাদেশের নাগরিক হিসেবে সৃষ্টিকর্তার বদৌলতে আমি নিজে ও আমার দলের পক্ষ থেকে যতটুকু সম্ভব মানুষের জন্য করছি এবং প্রাণঘাতি এই দূর্যোগ মোকাবেলায় আমাদের এই চেষ্টা অব্যাহত থাকবে।

সমাজের ধনী ও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমি সমাজের ধনী ও বিত্তবানদের অনুরোধ করব আপনারা মানুষের দুঃখ , দুর্দশায় এগিয়ে আসুন গরীব, অসহায় মানুষের পাশে দাঁড়ান।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মধুখালী পৌর মেয়র মোরশেদ রহমান লিমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ, বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সাবেক সদস্য রইচ উদ্দিন ফকির, গাজনা ইউপির সাবেক চেয়ারম্যান, ৮ নং ওয়ার্ড আ‘লীগের সভাপতি ইদ্রিস আলী, বীর মুক্তিযোদ্ধা ইফতেখার আযম নিলু, গাজনা ইউনিয়ন আ‘লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান কামাল, ৯ নং ওয়ার্ড আ‘লীগের সাধারণ সম্পাদক মিন্টু মোল্যা, নেত্রী তামান্না প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত