ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

গুজবে লক্ষ্য রাখতে আরএমপি কমিশনারের নির্দেশ

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ০২ এপ্রিল ২০২০, ১৪:৩৭

গুজবে লক্ষ্য রাখতে আরএমপি কমিশনারের নির্দেশ

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে কেউ যাতে করোনাভাইরাস নিয়ে গুজব ও বিভ্রান্তিকর তথ্য ছড়াতে না পারে, সে দিকে লক্ষ্য রাখতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) নির্দেশ দিয়েছেন রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার মো. হুমায়ুন কবির।

বৃস্পতিবার বেলা ১১টার দিকে আরএমপি সদর দপ্তর কনফারেন্স রুমে করোনাভাইরাস প্রতিরোধে দিক নির্দেশনামূলক সভায় এই নির্দেশ দেন আরএমপি কমিশনার।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস বলেন, সভায় করোনার বিস্তার, বর্তমান পরিস্থিতি এবং প্রতিরোধে সচেতনতামূলক দিক নিয়ে আলোচনা করেন পুলিশ কমিশনার। করোনাভাইরাসের বিস্তার রোধে একযোগে কাজ করার জন্য সকল অফিসারদের নির্দেশ প্রদান করা হয়।

এছাড়া নিজেদের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করা এবং করোনাভাইরাস সংক্রান্ত যে কোনো পরিস্থিতি মোকাবেলার জন্য সকলকে প্রস্তুত থাকতে আহ্বান জানানো হয়।

তিনি জানান, সোশ্যাল মিডিয়া ব্যবহার করে কেউ যাতে করোনাভাইরাস নিয়ে গুজব ও বিভ্রান্তিকর তথ্য ছড়াতে না পারে সে বিষয়ে থানার ওসিদের সতর্ক দৃষ্টি রাখতে এবং সাধারণ জনগণকে ঘরে রাখতে প্রয়োজনীয় ও কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে নির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো. সুজায়েত ইসলাম, উপ-কমিশনার (সদর) রশীদুল হাসান (পিপিএম) ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত