ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের উদ্যোগে ত্রাণ বিতরণ

  কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০২ এপ্রিল ২০২০, ১৬:৩৭

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের উদ্যোগে ত্রাণ বিতরণ

লক্ষ্মীপুরের রামগতি - কমলনগরে করোনাভাইরাস প্রতিরোধে দিনমজুর ও কর্মহীন নারী-পুরুষদের মাঝে চাল, ডাল, আলু ও মাক্স বিতরণ করা হয়েছে। বৃহস্প্রতিবার (০২ এপ্রিল ) সকালে কমলনগর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অসহায়দের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ সম্পাদক আব্দুজ্জাহের সাজু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন রাজু, ওমর ফারুক ভূইয়া,উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোশারেফ হোসেন রাসেল, উপজেলা সেচ্চাসেবকলীগের সভাপতি মহি উদ্দিন সোহেল, ছাত্রলীগের সাবেক আহবায়ক রাকিব হোসেন সোহেল, যুগ্ম আহবায়ক আসাদ বিন হাবিবসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

এছাড়াও রামগতি-কমলনগরের বিভিন্ন বাজারে অসহায় দিনমজুর, খেটে-খাওয়া মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

আব্দুজ্জাহের সাজু বলেন, দেশে এ ক্লান্তিলগ্নে মেহনতি মানুষের মাঝে থাকতে হবে। করোনাভাইরাসে দেশ ভারাক্রান্ত। দেশে মানুষ গৃহবন্ধী জীবন যাপন করছে। তাদের সহযোগিতায় সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি জানান, জননেত্রী শেখ হাছিনার ঘোষণা দেশের এ মহামারী থেকে মানুষকে রক্ষা করতে। আল্লাহ দরবারে বেশি বেশি নামাজ পড়তে হবে। আল্লাহ যেন সবাইকে এ মহামারী করোনা থেকে রক্ষা করে। সে দোয়া করতে হবে। মানুষ যেন সরকারের ঘোষণা মান্য করে আপাতত নিজ নিজ বাড়ি বা বাসায় অবস্থান করে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত