ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

সুনামগঞ্জে

কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীর মৃত্যু

  সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০২ এপ্রিল ২০২০, ১৭:০১

কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীর মৃত্যু

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামে হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় জয়নাল আবেদীন (২৮) নামে এক ওমান প্রবাসীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে তিনি নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় মারা যান। চিকিৎসক ও স্থানীয়রা বলছেন, তার করোনা আক্রান্ত হওয়ার কোনও উপসর্গ ছিল না।

দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও নিহতের স্বজনরা জানান, তিনি গত ১৮ মার্চ ওমান থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে তিনি দেশে আসেন। দেশে আসার পর থেকে তিনি স্থানীয় স্বাস্থ্যকর্মীর মাধ্যমে হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

বৃহস্পতিবার তার হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হওয়ার কথা ছিল। সকালে তার তীব্র পেটে ব্যাথা শুরু হলে গ্রামের ডাক্তার তাকে দুটি ইনজেকশন দেওয়ার পর তিনি মারা যান।

দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান, ‘তার শরীরের করোনাভাইরাস সংক্রমণের কোনও উপসর্গ ছিল না।’

পেটের পীড়া প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘লিভারের রোগের কোনও কাগজপত্র নিহতের পরিবারের কাছে নেই। ধারণা করছি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন তিনি।’

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত