ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ঘরে থাকুন, খাবার পৌঁছে দেবো: রামগঞ্জবাসীর প্রতি আনোয়ার খান

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০২ এপ্রিল ২০২০, ১৭:৫৩  
আপডেট :
 ০৩ এপ্রিল ২০২০, ১৯:৩৫

ঘরে থাকুন, খাবার পৌঁছে দেবো: রামগঞ্জবাসীর প্রতি আনোয়ার খান

করোনা পরিস্থিতির কারণে কর্মহীন অসহায় হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর সৌজন্যে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

তিনি দুস্থ মানুষদের উদ্দেশ্যে টেলিকনফারেন্সে বলেন, আপনারা ঘরে বসে থাকুন, সরকারের পক্ষ থেকে ও আমার ব্যক্তিগত তহবিল থেকে আপনাদের ঘরে খাবার পৌঁছে দেয়া হবে।

বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ড. আনোয়ার হোসেন খানের ব্যক্তিগত সহকারী রিয়াজুল হায়দার বাপ্পীর তত্ববধানে রামগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গিয়ে ৩ হাজার অসহায় দুস্থ পরিবারের মাঝে চাল-ডালসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আরো পড়ুন: রামগঞ্জে ড. আনোয়ার খানের পক্ষ থেকে খাদ্যসামগ্রী হস্তান্তর ও বিতরণ

এ সময় করোনাভাইরাস প্রতিরোধে প্রচারণামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়। তিনি পৌরসভা ও ১০টি ইউনিয়নের জন্য ২৫ হাজার পেকেট খাদ্যসামগ্রী বিতরণ করবেন বলে সাংবাদিকদের জানান।

তিনি আরো জানান, সারাদেশের মতো রামগঞ্জ উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভায় তালিকা অনুযায়ী প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির (জিআর) খাদ্যসামগ্রী ও নগদ অর্থ কর্মহীন অসহায় হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হচ্ছে। করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট বিতরণ এবং মাস্ক ব্যবহারে সচেতনতা বৃদ্ধি এবং সবাইকে ঘরে অবস্থানেরও আহ্বান করা হয়েছে।

খাদ্যসামগ্রী বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন, রামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহম্মেদ, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদ হোসেন ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফায়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদঅ হাসান শুভ, রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কামরুল বিএসসি প্রমুখ।

আরো পড়ুন: ডাক্তার ও সাংবাদিকদের মাস্ক পিপিই দিলেন এমপি আনোয়ার খান

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত