ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

মাগুরায় আইসোলেশনে থাকা কৃষকের মৃত্যু

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৩ এপ্রিল ২০২০, ১৪:২৩

মাগুরায় আইসোলেশনে থাকা কৃষকের মৃত্যু

মাগুরার মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় আক্রান্ত সন্দেহে আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৭টার দিকে তিনি মারা যান।

বাকি মিয়া নামে ওই ব্যক্তি পেশায় একজন কৃষক। ৫০ বছর বয়সী ওই ব্যক্তিকে করোনা আক্রান্ত সন্দেহে তাকে ভর্তির পরপরই আইসোলেশনে রাখা হয়। এ ঘটনায় মৃতের বাড়িসহ নিকট আত্মীয় ও প্রতিবেশীদের বাড়ি লকডাউন ঘোষণা করেছে প্রশাসন।

মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোকসেদুল মোমিন জানান, জ্বর, কাশি, শ্বাসকষ্টসহ নানা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার ওই ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

তার শারীরিক অবস্থা সন্দেহজনক মনে হলে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়। পরে শুক্রবার সকালে তার অতিরিক্ত শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। তার নমুনা সংগ্রহ করা হচ্ছে বলে তিনি জানান।

মাগুরার জেলা প্রশাসক আশরাফুল আলম জানান, মরদেহ এলাকায় আসলে সচেতনতার সাথে দাফন সম্পন্ন করার জন্য নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া সংশ্লিষ্ট সবাই নজরদারিতে আছে। পরীক্ষায় করোনা পজেটিভ আসলে পুরো এলাকা লকডাউনের আওতায় আনা হবে।

  • সর্বশেষ
  • পঠিত