ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

নড়াইলে

বিদ্যুতের খুটি পড়ে শিশুর মৃত্যু, ঠিকাদারসহ আটক ২

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২০, ১৬:৫৫

বিদ্যুতের খুটি পড়ে শিশুর মৃত্যু, ঠিকাদারসহ আটক ২

নড়াইলে বিদ্যুতের খুটির পড়ে ৪ বছরের শিশুকন্যা মারা গেছে। শনিবার পৌর এলাকার দূর্গাপুর-জেলখানার পাশে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। শিশুটির নাম তাসপিয়া তার বাবার নাম আজিজুর রহমান।

এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসি নড়াইল ওজোপাডিকো’র অস্থায়ী কর্মচারী সোহরাব হোসেন ও ঠিকাদার সবুজকে আটক করে নড়াইল সদর থানায় সোপর্দ করেছে।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির সামনে খেলছিলো তাসপিয়া। বাড়ির সামনে রাস্তায় একটি পরিত্যক্ত খুটি অপসারণ করছিলো ওজোপাডিকোর একটি দল। এসময় খুটিটি রাস্তায় না পড়ে অসাবধানবশতঃ বাড়ির মধ্যে ভেঙ্গে পড়ে।

এসময় শিশুটি ওই খুটির তলে পড়ে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। পরে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নড়াইল ওজোপাডিকো’র কর্মচারী সোহরাব হোসেন জানান, কাজ করার সময় আশপাশের লোকজনদের সরিয়ে দেয়া হয়েছিল। আশপাশের সকল লোকজন সরে যায়, কিন্তু অবুঝ শিশু তাসপিয়া সুপারির পাতার বেড়ার নিচে বসে খেলছিল। তাকে কেউ দেখতে পায়নি। আর বৈদ্যুতিক পিলারটি স্লিপ করে সরে গিয়ে তার গায়ের উপর পড়ে।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, এ ঘটনায় স্থানীয়রা বিদ্যুৎ অফিসের কর্মচারী সোহরাব ও ঠিকাদার সবুজকে আটক করে থানায় সোপর্দ করেছে। থানায় কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত