ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে ৫ হাজার পিপিই দিলেন থার্মেক্স গ্রুপ

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২০, ২০:৩১

নরসিংদীতে ৫ হাজার পিপিই দিলেন থার্মেক্স গ্রুপ

নরসিংদীতে কর্মরত সকল চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত নিরাপত্তার জন্য পাঁচ হাজার পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) অনুদান দিয়েছে থার্মেক্স গ্রুপ।

শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লা জেলা প্রশাসক ও দেশের অভ্যন্তরীন করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইনের কাছে এসব সামগ্রী হস্তান্তর করা হয়।

এসময় নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. ইব্রাহিম টিটন, নরসিংদী জেলা হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মিজানুর রহমান, সদর হাসপাতালের ডা. সৈয়দ আমীরুল হক শামীম, বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশেনের সভাপতি ডা. মোজাম্মেল হক কমল ও সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক অপুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিতরণ কালে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের গুণীজন সম্মাননা প্রাপ্ত আবদুল কাদির মোল্লা বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আক্রান্ত রোগীদের সর্বপ্রথম যারা সেবাটি দিবেন তারা হলো চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী।

এজন্য তাদের ব্যক্তিগত নিরাপত্তাটি দরকার সবার আগে। এই বিষয়টি অনুধাবন করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক থার্মেক্স গ্রুপ এসব পিপিই সরবরাহ করেছে। এছাড়া আমার ব্যক্তিগত পরিচালনাধীন মজিদ মোল্লা ফাউন্ডেশন নরসিংদী জেলার নিম্ন মধ্যবিত্ত ও নিম্নবিত্ত অসহায় দুস্থ ৫০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম হাতে নিয়েছে। সরকারের সঙ্গে সমন্বয় করে ধাপে ধাপে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত