ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

চাঁদপুরে সর্দি-কাশি-শ্বাসকষ্টে নারীর মৃত্যু: ৫ বাড়ি লকডাউন

  চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২০, ০০:২৬  
আপডেট :
 ০৫ এপ্রিল ২০২০, ০০:৩২

চাঁদপুরে সর্দি-কাশি-শ্বাসকষ্টে নারীর মৃত্যু: ৫ বাড়ি লকডাউন

চাঁদপুরের মতলব উত্তরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে জুলেখা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শনিবার আশপাশের ৫ টি বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।

মৃত জুলেখা বেগম উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মুন্সিরকান্দি গ্রামের মৃত হোসেন পাঠানের মেয়ে।

একই গ্রামের মো. আলম জানান, জুলেখা বেগম চাষাড়া এলাকায় টোকাই কাজ করতেন। তিনি তিন দিন আগে নারায়ণগঞ্জ থেকে বাড়িতে আসেন। তার স্বামী অনেক আগেই মারা গেছেন। তার কোন সন্তান নেই। বাড়িতে আসার পর থেকেই তিনি জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এই অসুস্থতা নিয়েও তিনি কয়েকটি বাড়িতে ঘোরাফেরা করেছেন। এরপর শুক্রবার রাতে তিনি মারা যান। শনিবার ভোরে বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করা হয়।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন বাংলাদেশ জার্নালকে বলেন, সিভিল সার্জনের নির্দেশে ওই নারীর মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত তিন বাড়ির ২০-২৫ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ওই নারীর মৃত্যুর খবর পেয়ে আমরা সাথে সাথে মৃতদেহটিকে পিপিই পড়িয়ে রাখার ব্যবস্থা করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাশটি দাফনের ব্যবস্থা করা হয়েছে এবং আশপাশের ৫ বাড়ি লকডাউন করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত