ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২০, ২০:৫৯

প্রিন্ট

নরসিংদীতে ৪৫ জনের নমুনা সংগ্রহ

নরসিংদীতে ৪৫ জনের নমুনা সংগ্রহ

Evaly

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী জেলার ৬ উপজেলার বিভিন্ন এলাকা থেকে এ পর্যন্ত করোনা উপসর্গ সন্দেহে ৪৫ জনের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। নরসিংদীর ৬টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন। তবে এখনও পর্যন্ত সবগুলো নমুনার ফলাফল পাওয়া যায়নি।

যেগুলোর ফলাফল পাওয়া গেছে তারমধ্যে নরসিংদীতে কোনো করোনা রোগী শনাক্ত হয়নি বলে জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন।

এদিকে আইইডিসিআর কর্তৃক ব্রিফিংয়ে নরসিংদীতে ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে মর্মে যে তথ্য প্রকাশিত হয়েছে তা ভুলবশত হয়েছে বলে জানিয়েছেন নরসিংদী করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস।

নমুনা সংগ্রহ করা উপজেলাগুলোর মধ্যে নরসিংদী সদরে ৭ জন, পলাশে ১০ জন, শিবপুরে ৭ জন, মনোহরদীতে ৭ জন, বেলাবতে ৭ জন ও রায়পুরা উপজেলায় ৭ জন।

এদিকে সোমবার আইইডিসিআর কর্তৃক ব্রিফিংয়ে নরসিংদীতে ১ জন করোনা রোগী শনাক্ত করা গেছে মর্মে যে তথ্য উল্লেখ করা হয়েছে তা ভুলবশত হয়েছে বলে জানিয়েছেন, নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও নরসিংদী করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস।

তিনি জানান, নরসিংদীর ওই ব্যক্তি যখন দেশে এসেছিলেন তখন পরীক্ষায় করোনা সংক্রমণের উপসর্গ পাওয়া গিয়েছিল। পরে তাকে গাজীপুরের একটি রিসোর্টে আইসোলেশনে রাখা হয়। সর্বশেষ গত ২৯ মার্চ পুনরায় তার করোনা পরীক্ষায় ফলাফলে তার দেহে করোনা ভাইরাস পাওয়া যায়নি। তিনি বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছেন। তবে তাকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আতংক এড়াতে তার পরিচয় গোপন রাখা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত