ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

টাঙ্গাইলে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২০, ১৫:২৮

টাঙ্গাইলে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

টাঙ্গাইল পৌর এলাকায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। বুধবার (০৮ এপ্রিল) রাতে নিহত ব্যক্তি পৌরসভার ১৫ ওয়ার্ডের মৃত এম এ সামাদের ছেলে শাহ আলম (৪২)।

এবিষয়ে পৌরসভার ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর হুমায়ুন জানান, শাহ আলম ৫ বছর আগে মালয়েশিয়া থেকে এসেছে। সে দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট রোগে আক্রান্ত ছিল। ২০১৮ সালে সে নিউমোনিয়ায় আক্রান্ত হয়। তবে সে বেশ কয়েকদিন যাবৎ অসুস্থ ছিল।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রামাপদ রায় জানান, বুধবার (০৮ এপ্রিল) বিকালে সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে নমুনা সংগ্রহ করেছি ঢাকায় পাঠানোর জন্য। আর লাশ দাফনের জন্য ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে যে কমিটি করা হয়েছে, তাদের মাধ্যমে দাফন করার ব্যবস্থা করা হয়েছে।

এসময় তিনি আরো জানান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলামের নির্দেশক্রমে ও তত্ত্বাবধানে সকল কাজ সম্পন্ন করেছি। এসময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন সঙ্গে ছিলেন।

এ বিষয়ে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতিকুল ইসলাম জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম মৃতের রক্তের নমুনা সংগ্রহ করেছেন। মৃতের বাড়িটিসহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত