ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

৯ প্রতিষ্ঠানকে ৪৯ হাজার টাকা জরিমানা

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২০, ১৭:০৪

৯ প্রতিষ্ঠানকে ৪৯ হাজার টাকা জরিমানা

গণজমায়েত রোধ ও সামাজিক দূরত্ব অমান্য করায় বরিশালে ৩টি পৃথক ভ্রাম্যমাণ আদালত ৯টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৪৯ হাজার ২শ’ টাকা জরিমানা আদায় করেছে।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় অবৈধ গণজমায়েত বন্ধ এবং শারীরিক দূরত্ব মেনে চলতে জনগণকে উদ্বুদ্ধ করা হয়।

এর মধ্যে জেলার হিজলায় নির্দেশ অমান্য করে অপ্রয়োজনে দোকান খোলা রাখায় ৬টি প্রতিষ্ঠান থেকে ৪৭ হাজার ৫শ’ টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলামের ভ্রাম্যমাণ আদালত।

অপরদিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম ও আতাউর রাব্বীর নেতৃত্ব পৃথক ভ্রাম্যমাণ আদালত সকাল থেকে দুপুর পর্যন্ত বরিশাল নগরীতে বিভিন্ন এলাকায় অভিযান চালায়।

এ সময় সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ৩টি দোকান থেকে ১ হাজার ৭শ’ টাকা জরিমানা আদায় করেন তারা। এছাড়াও সুস্থ থাকার জন্য জনগণকে নিজ নিজ ঘরে থাকতে উদ্বুদ্ধ করা হয়।

প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টা জেলার বিভিন্ন উপজেলায় সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখাসহ গণজমায়েত ও শারীরিক দূরত্ব অনুসরণ না করায় পৃথক ভ্রাম্যমাণ আদালতে মোট ১ লাখ ২ হাজার টাকা জরিমানা করা হয়। জেলা প্রশাসনের সহকারী কমিশনার সুব্রত কুমার বিশ্বাস এই তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত