ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

রায়পুরে যুবলীগ নেতার খাদ্যসামগ্রী বিতরণ

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২০, ১৮:১০

রায়পুরে যুবলীগ নেতার খাদ্যসামগ্রী বিতরণ

লক্ষমীপুরের রায়পুর উপজেলার চরআবাবিল ইউনিয়নের শ্রমজীবী ও অসহায় পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন যুবলীগ নেতা কৌশিক সোহল।

মহামারী করোনাভাইরাসে যখন, গাড়ি, সিএনজি, দোকান পাট সবকিছু বন্ধ তখন অসহায় হয়ে ঘর মুখো হয়ে পড়েছেন সকল শ্রেণী পেশার মানুষ। ঠিক তখন লক্ষ্মীপুর জেলা যুবলীগ সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু’র নির্দেশনায় রায়পুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কৌশিক আহমেদ সোহেল ইউনিয়নের শ্রমজীবী মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন খাদ্যসামগ্রী।

তিনি গত কয়েকদিন থেকে উত্তর চর আবাবিল ইউনিয়নের প্রায় ৫’শতাধিক পরিবারের বাড়ি গিয়ে ঘরে ঘরে রাতের আধারে অসহায় দিনমজুর রিক্সা চালক, জেলে, অসহায় নারী, কৃষকদের মাঝে চাল, ডাল, আটা, ময়দা, পেয়াজ, রোশন, তেল ইত্যাদি পৌছে দিচ্ছেন।

চরআবাবিল ইউনিয়নের একাধিক বাসিন্দা বলেন, যখন বেকার হয়ে পড়েছি চেয়ারম্যান, মেম্বার খবর না নিলেও সোহেল ভাই খবর নিয়েছে, আমাদের চাল, ডাল, আলু, পেঁয়াজ, সাবান তেল, দিয়েছে। এতে আমাদের বেশ উপকার হয়েছে।

যুবলীগ নেতা কৌশিক সোহেল বাংলাদেশ জার্নালকে বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে মানুষকে এখন ঘর থেকে বের না হওয়া, সাবান দিয়ে বেশি বেশি হাত ধোঁয়া, সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পরামর্শ দিয়েছেন। এতে করে খেটে খাওয়া অসহায় ও দরিদ্র মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন। প্রকৃত হতদরিদ্রদের খুঁজে বের করে তাদের ঘরে ঘরে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে যেন কেউ কষ্ট না করেন। আমার ব্যক্তিগত উদ্যোগে এই ধারা অব্যাহত থাকবে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত