ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

রাতে বাড়িতে রেখে গেল কারখানা কর্তৃপক্ষ, দুপুরেই শ্রমিকের মৃত্যু

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২০, ২০:৪১

রাতে বাড়িতে রেখে গেল কারখানা কর্তৃপক্ষ, দুপুরেই শ্রমিকের মৃত্যু

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার পৌলুঞ্জ গ্রামে জ্বর ও ডায়রিয়ায় নির্দোষ চন্দ্র (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় তার বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টাইনে রেখেছে প্রশাসন।

সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান, বগুড়ার একটি খাদ্য কারখানায় কাজ করা ওই শ্রমিকের জ্বর, বমি ও ডায়রিয়া ছিল। বুধবার রাতে কারখানা কর্তৃপক্ষ তাকে ক্ষেতলাল উপজেলার তার নিজ গ্রামের বাড়িতে রেখে যায়। পরে বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, ইতিমধ্যেই তার মরদেহ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে রিপোর্ট আসার পর জানা যাবে সে করোনায় আক্রান্ত ছিল কি-না।

ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান ওই যুবকের পরিবারের বরাত দিয়ে জানান, নির্দোষ চন্দ্র গতকাল বেশি পরিমানে কাঁচা ও সিদ্ধ ডিম খেয়েছিল। প্রথমে সেই বাড়িসহ আশেপাশের ১০টি বাড়ি লকডাউন করার সিদ্ধান্ত নেওয়া হলেও পরে তা প্রত্যাহার করা হয়। পরে শুধু সেই যুবকের বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়।

এদিকে বৃহস্পতিবার পর্যন্ত জয়পুরহাটে ৮১ জনকে হোম কোয়ারেন্টানে ও ৫ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। আর পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজে ১১ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। এর আগে করোনা সন্দেহে ২৮ জনের পাঠানো নমুনার মধ্যে করোনার কোন সংক্রমন পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত