ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

জামালপুরে করোনার লক্ষণ নিয়ে আরেক নারীর মৃত্যু

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ১০ এপ্রিল ২০২০, ১৮:৪৭

জামালপুরে করোনার লক্ষণ নিয়ে আরেক নারীর মৃত্যু
প্রতীকী ছবি

জামালপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেলেন আরেক নারী। ইসলামপুর উপজেলার সভারচর এলাকার ২৮ বছর বয়সি ওই নারী শুক্রবার সকালে সর্দি-জ্বর নিয়ে নিজ বাড়িতে মারা যান।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কি-না, নিশ্চিত হতে শুক্রবার দুপুরে তার নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

এর আগেও মঙ্গলবার বিকেলে মেলান্দহ উপজেলার চরবাণী পাকুরিয়া ইউনিয়নের ভাবকী গ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছিল এক নারীর। জামালপুরে করোনাভাইরাসের লক্ষণ নিয়ে এ পর্যন্ত মারা গেলেন দুজন নারী।

ইসলামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম এ তাহের বলেন, ২৩ বছরের ওই নারী ক্যান্সারে ভুগছিলেন। সর্দি ও জ্বর নিয়ে সকালে নিজ বাড়িতে তিনি মারা যান। করোনা আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন কি-না, নিশ্চিত হতে দুপুরে তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, সর্দি-জ্বর নিয়ে মারা যাওয়া ওই নারী গত দু'বছর ধরে ক্যান্সারে ভুগছিলেন বলে তার পরিবারের লোকজন দাবি করেছেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আশেপাশের বাড়ির লোকজনকে বাইরে বের না হতে সতর্ক করে দেওয়া হয়েছে। নমুনা সংগ্রহের পর ওই নারীর জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। নমুনার রিপোর্ট পজেটিভ এলে ওই এলাকা লকডাউন করা হবে।

সিভিল সার্জন ডা. আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান বলেন, মারা যাওয়া ইসলামপুরের নারীটির নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত