ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

জেলা পরিষদ সদস্যের গুদাম থেকে ৭৪ বস্তা চাল জব্দ

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ১০ এপ্রিল ২০২০, ১৯:৩০

জেলা পরিষদ সদস্যের গুদাম থেকে ৭৪ বস্তা চাল জব্দ

জামালপুর জেলা পরিষদ সদস্য সদর থানা আওয়ামী লীগ এর প্রচার সম্পাদক হাবিবুর রহমান দুলালের গুদাম থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ৭৪ বস্তা চাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার বিকেলে শাহবাজপুর ইউনিয়নের বিয়ারা পলাশতলা গ্রামে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এসব চাল জব্দ করে। এর আগে সকালে একই ইউনিয়নের চিকারপাড় গ্রামে অভিযান চালিয়ে কালোবাজারে বিক্রির সময় ৮৫ বস্তা চাল জব্দ করে ভ্রাম্যমাণ আদালত। এসব ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মাহমুদা বেগম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিয়ারা পলাশতলা বাজারের একটি দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে খাদ্যবান্ধব কর্মসূচির ৭৪ বস্তা চাল জব্দ করা হয়। পরে এসব চাল সরকারি হেফাজতে নেওয়া হয়। এ বিষয়ে মামলা দায়েরের জন্য উপজেলা খাদ্য কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে বলে তিনি জানান।

বিয়ারা পলাশতলা বাজারের ওই গুদামটির মালিক সদর থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জেলা পরিষদের সদস্য হাবিবুর রহমান দুলাল।

এদিকে সকালে একই ইউনিয়নের চিকারপাড় এলাকায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালোবাজারে বিক্রির খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। এ সময় চাল ব্যবসায়ী রফিকের বাড়ির সামনে ৩টি ইজিবাইক থেকে ৮৫ বস্তা চাল জব্দ করা হয়।

এ ঘটনায় ওই এলাকার ডিলার লুৎফর রহমানসহ কালোবাজারী আসাদুল্লাহ ও রফিকুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়েরের জন্য উপজেলা খাদ্য কর্মকর্তাকে নির্দেশ দেয় ভ্রাম্যমাণ আদালত হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত