ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

কিশোরের পেটে বন্দুক ঠেকিয়ে গুলি করল বিএসএফ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২০, ২১:১৪

কিশোরের পেটে বন্দুক ঠেকিয়ে গুলি করল বিএসএফ

পঞ্চগড়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে শিমোন রায় (১৬) নামে এক তরুণ গুরুতর আহত হয়েছে। রোববার বিকেলে পঞ্চগড় সদর উপজেলার রতনীবাড়ি প্রধানপাড়া সীমান্তে ৭৬২নং পিলারের কাছে এ ঘটনা ঘটে।

ঘটনার পর প্রথমে তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল এবং পরে তাকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী কিশোরের বাবা পরেশ চন্দ্র রায়ের দাবি, বাংলাদেশের ভেতরে ঢুকে তার ছেলের পেটে অস্ত্র ঠেকিয়ে গুলি করে গেছে বিএসএফ।

তিনি বলেন, আমাদের পাট খেত থেকে প্রায় দেড়শ গজ দূরে ভারতের কাঁটাতারের বেড়া। বিকেলে সুতার নেট দিয়ে আমরা খেতে বেড়া দিচ্ছিলাম। আমার ছেলে ২০ থেকে ২৫ হাত দূরে কাজ করছিল। একজন বিএসএফ সদস্য এসময় আমাদের দিকে এগিয়ে এসে গালিগালাজ শুরু করে।

তিনি আরও বলেন, ছেলের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ওই বিএসএফ সদস্য আমার সামনেই ছেলের পেটে বন্দুক লাগিয়ে গুলি করে দেয়। আমাদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে বিএসএফ সদস্য পালিয়ে যায়।

নীলফামারী ৫৬ বিজিবি ব্যটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মামুনুল হক বলেন, ঘটনাটি জানার পর আমরা তদন্ত শুরু করেছি। প্রতিবাদ জানিয়ে এ ব্যাপারে বিএসএফের কাছে কারণ জানতে চাওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত