ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

গলায় ওড়না পেঁচিয়ে খাটে বসে আছে শিক্ষিকার মরদেহ!

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২০, ১৫:০৯

গলায় ওড়না পেঁচিয়ে খাটে বসে আছে শিক্ষিকার মরদেহ!

বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর বন্দরের জয়শ্রী গ্রামে প্যারালাইসিসে আক্রান্ত শিক্ষিকা জোসনা বেগমের (৫৫) রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার সকালে গলায় ফাঁস দেয়া অবস্থায় জোসনার মরদেহ উদ্ধার করে পুলিশ। দুপুরে মরদেহ শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

জোসনা ওই এলাকার মৃত আলতাফ হোসেনের স্ত্রী এবং সে একটি কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষিকা ছিলেন। দীর্ঘদিন ধরে প্যারালাইসেসে ভুগছিলেন। তার পক্ষে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দেয়া কোনভাবেই সম্ভব নয়।

জানা যায়, জোসনা বেগম ওই ঘরে তার পুত্রবধূ মীরু বেগমকে নিয়ে বসবাস করতেন। তার একমাত্র ছেলে অপু লরিট্রাকের চালক। ঘটনার সময় অপু চট্টগ্রামে অবস্থান করছিলেন।

মরদেহ উদ্ধারকারী উজিরপুর থানার এসআই মো. মানিক ও রবিউল ইসলাম জানান, পুত্রবধূ মিরু বেগম ডাক চিৎকার দিলে স্থানীয়রা এসে জোসনা বেগমকে গলায় ওড়না পেঁচিয়ে খাটের ওপর বসা দেখতে পান। এরপর বিষয়টি থানায় অবহিত করলে আমরা তার বাসায় এসে জোসনার মরদেহ উদ্ধার করে নিয়ে যাই। তবে যেভাবে মরদেহ উদ্ধার করা হয়েছে তাতে করে বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। কারণ ফাঁসে মরদেহ ঝুলবে। কিন্তু জোসনার মরদেহ ফাঁস লাগানো বিছানায় বসা ছিলো।

ঘটনাস্থল পরিদর্শন করে ওসি জিয়াউল আহসান বলেন, বিষয়টি রহস্যজনক ও সন্দেহজনক হওয়ায় মরদেহের ময়নাতদন্তের জন্য শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদন পাওয়ার পরে হত্যা না আত্মহত্যা বিষয়টি স্পষ্ট হবে। এরপর যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় পর্যন্ত মিরু বেগম নজরদারীতে থাকবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত