ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

সীমান্তের ২ হাজার কর্মহীন পেলো বিজিবি'র ত্রাণসামগ্রী

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৬ মে ২০২০, ১২:১৮  
আপডেট :
 ০৬ মে ২০২০, ১২:৪৪

সীমান্তের ২ হাজার কর্মহীন পেলো বিজিবি'র ত্রাণসামগ্রী

চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকায় বসবাসকারী করোনা দুর্যোগে কর্মহীন, গরিব, দরিদ্র-অসহায় ২ হাজার পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে বিজিবি।

বুধবার সকাল ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের উদ্যোগে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ ত্রাণসামগ্রী তাদের হাতে তুলে দেন। শিবগঞ্জ ও ভোলাহাট উপজেলার বিভিন্ন সীমান্তে বসাবাসকারী কর্মহীন ২ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, তৈল, লবণ, আটা, সুজি ও বিস্কুট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান, কোম্পানী ও বিওপি কমান্ডারসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

বিজিবি’র রাজশাহীর সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ জানান, করোনা দুর্যোগে দেশের বিভিন্ন স্থানের ন্যায় চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকায় বসবাসকারী অনেক পরিবার খাদ্য সংকটের মধ্যে পড়েন। আর সামাজিক দূরন্ত বজায় রেখে খাদ্য সংকটে থাকা ২ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, তৈল, লবণ, আটা, সুজি ও বিস্কুট বিতরণ করা হয়।

তিনি আরো জানান, বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি সকল পর্যায়ে করোনা দুযোর্গ মুহূর্তে যার যার জায়গা থেকে কর্মহীন, গরিব, দুস্থ ও অসহায় মানুষগুলোকে সহায়তা করেন আসছে। বিদ্যানন্দ ফাউন্ডশনের খাদ্যসামগ্রীগুলো প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে পৌঁছানো হচ্ছে। সর্তক থেকে সবাইকে একসাথে নিয়ে করোনা যুদ্ধে জয় করার কথাও বলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত