ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ট্রাক চালক ও সহকারির মৃত্যু

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ০৯ মে ২০২০, ০১:৫৭

ভালুকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ট্রাক চালক ও সহকারির মৃত্যু

ময়মনসিংহের ভালুকায় ট্রাকে গ্রীজ করানোর সময় ট্রাকের বডি পিডিবি’র লাইনে বিদ্যুতায়িত হয়ে চালক ও তার সহকারির মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় পৌরসভার ৮নং ওয়ার্ড খীরু ব্রীজের পাশে এ দুর্ঘটনা ঘটে।নিহত দুজনই ভালুকা উপজেলা মামারিশপূর গ্রামের বাসিন্দা।

জানা যায়, ঘটনার সময় ভালুকা সদরের বালু ব্যবসায়ী ৪ স্টার কোম্পানির একটি ড্রাম ট্রাক (ঢাকা মেট্রো- ট-১৩৩৯১৭) পিডিবি লাইনের ৩৩ হাজার ভোল্টের লাইনে নিচে গ্রীজ করানো হচ্ছিল। ট্রাকটির পিছনের হাড্রোলিক বডি ওপরে তোলার সময় বিদ্যুতের তারের সাথে জড়িয়ে পড়ে পুরো বিদ্যুতায়িত হয়ে ট্রাকে আগুন ধরে যায়। এ সময় ট্রাকে চালক ও তার সহকারি ট্রাকের মাঝেই ছিলেন।

এতে ট্রাকের সহকারি সাজন (১৯) আগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। তিনি উপজেলার মামারিশপুর গ্রামের মনির হোসেনের ছেলে। অপরজন চালক রাজুকে (২১) দগ্ধাবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। রাজু ওই গ্রামের নাজিম উদ্দিনের ছেলে।

৪ স্টার কোম্পানির সদস্য মোঃ আনিছুর রহমান খান রিপন জানান, আমাদের কোম্পানির ড্রাম ট্রাক নিয়মিত গ্রীজ করানো হয়। বিকেলে বিদ্যুত লাইনের নিচে ট্রাকটিকে দাঁড় করিয়ে চালক ও হেলপার ট্রাকটিকে গ্রীজ করছিলেন। যখন ট্রাকে হাড্রোলিক বডিটি ওপরে তোলতে ছিল তখন ট্রাকের বডিটি বিদ্যুতের তারের সাথে জড়িয়ে আগুন ধরে যায় পুরো ট্রাক বিদ্যুতায়িত হয়ে ড্রাইভার ও হেলপার মারা যায়।

ভালুকা ফায়ার সার্ভিসের সদস্য লিডার শাহজাদা জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে দেখি বিদ্যুতের আগুন নিভে গেছে। এ ঘটনায় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই একজন ও অপরজন হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যান।

ভালুকা মডেল থানার এসআই আব্দুল করিম জানান, ট্রাকের মাঝে বিদ্যুতায়িত হয়ে চালক ও তাঁর সহকারি মারা গেছেন। তাদের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত