ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

মুক্তিযোদ্ধাদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ ‌

  নিজস্ব প্রতি‌বেদক

প্রকাশ : ১৫ মে ২০২০, ২০:৫০

মুক্তিযোদ্ধাদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ  ‌

৮৫টি মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ করেছে চেতনায় একাত্তর চিকিৎসক ফোরাম নামের একটি সংগঠন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কলেজ গেইটের মুক্তিযোদ্ধা টাওয়ারে বীর মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে এ স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি বিতরণের উদ্ভোধন করেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

এ সময় তিনি বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ডাকে যারা নিজের জীবন বাজি রেখে ঝাপিয়ে পড়েছিল সেই বীর মুক্তিযোদ্ধাদের পাশে দাঁড়াতে পেরে আমদের খুব ভালো লেগেছে। করোনাভাইরাসের সংক্রমনের সময়ে যাদের হাত দিয়ে আজকে স্বাধীন দেশ, তাদের পরিবারকে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ করতে হাজির হয়েছি।’

কলেজ গেইটের মুক্তিযোদ্ধা টাওয়ারে ৮৫টি মুক্তিযোদ্ধা পরিবারকে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে বলে জানান চেতনায় একাত্তর চিকিৎসক ফোরামের সাধারণ সম্পাদক সহযোগি অধ্যাপক ঢা. আবু রায়হান।

তিনি বলেন, ‘আমরা ৮৫টি পরিবারে মধ্যে স্থ্য সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ করেছি। প্রত্যেক পরিবারকে ৩৫টি করে সার্জারি মাস্ক, হ্যান্ডগ্লাপ্স, আধা লিটার পরিমাণ হেক্সেসল বিতরণ করেছি।’

স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও নিটোর প্রাক্তন অধ্যাপক আমজাদ হোসেন।

  • সর্বশেষ
  • পঠিত