ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

ডিসির কাছে চাঁদা চেয়ে কারাগারে বাপ্পী

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ১৭ মে ২০২০, ১৮:৩২

ডিসির কাছে চাঁদা চেয়ে কারাগারে বাপ্পী

দিনাজপুরের জেলা প্রশাসক (ডিসি) মাহমুদুল আলমের কাছে মোবাইল ফোনে চাঁদা দাবির অভিযোগে রাজু আহম্মেদ বাপ্পী (৫০) নামে এক চাঁদাবাজকে আটক করেছে পুলিশ। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

রোববার সকালে বগুড়া জেলার শাহাজাহানপুর থানার সাবরুল গ্রাম থেকে বাপ্পীকে আটক করা কোতয়ালী থানা পুলিশ। তিনি রংপুর জেলার সদর উপজেলার পাকপাড়ার মৃত আব্দুল কাদেরের ছেলে।

দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের জেলা নাজির মোঃ আশরাফুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী থানায় রাজু আহম্মেদের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা দায়ের করেছেন।

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ জানান, গত ১৪ মে অফিস চলাকালীন সময়ে দিনাজপুর জেলা প্রশাসক (ডিসি) মাহমুদুল আলমকে ফোন করে মুরাদ পরিচয় দিয়ে বিভিন্ন অংকের টাকা চাঁদা দাবি করে। জেলা প্রশাসক বিষয়টি কোতয়ালী থানা পুলিশকে অবহিত করলে পুলিশ বগুড়া থেকে তাকে আটক করে।

তিনি আরও বলেন, রাজু আহম্মেদ বাপ্পী চলমান মহামারি করোনাভাইরাসের সুযোগ নিয়ে জেলা প্রশাসকসহ বিভিন্ন মহলে বিভিন্ন পরিচয় দিয়ে চাঁদা আদায় করে আসছে। তাকে বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জেলা প্রশাসক মাহমুদুল আলম দ্রুত সময়ের মধ্যে অপরাধীকে আটক করে আইনের আওতায় আনার জন্য পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকল পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন, পুলিশ করোনা পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে এমন চাঁদাবাজকে আটক করায় সাধারণ মানুষ আইনের প্রতি শ্রদ্ধাশীল হবে এবং অপরাধীরা অপরাধ করার সাহস পাবে না।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত