ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে দুইজনকে কুপিয়ে খুন

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ১৯ মে ২০২০, ১৯:১৭

ফরিদপুরে দুইজনকে কুপিয়ে খুন

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের রুপাপাত গ্রামে দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই জনকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে। মঙ্গলবার এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, বাকিয়ার (৩৫) ও আতিয়ার মোল্লা (৪৫)।

এদিকে এ ঘটনায় কমপক্ষে ২০ জন আহত হয়। তাদেরকে স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন জায়গায় নিয়ে চিকিৎসা দেয়া হয়। এসময় উভয় পক্ষের হামলায় বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

এঘটনায় উপজেলার রুপাপাত ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মধুখালী অঞ্চলের সার্কেল সহকারী পুলিশ সুপার আনিসুজ্জামান লালন গণমাধ্যমকে জানান, দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোশারফ মাস্টারের সমর্থকদের সাথে ইউনিয়নের ইউপি সদস্য ইলিয়াস মেম্বারের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ বাধে। এসময় পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে দুপক্ষের মধ্যে।

সংঘর্ষ চলাকালে মোশারফ মাস্টারের সমর্থক বাকিয়ার নামে এক যুবককে কুপিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়ার পথে জয়নগর নামক স্থানে বাকিয়ারের মৃত্যু হয়। এদিকে আতিয়ার মোল্লাকে আলফাডাঙ্গা হাসপাতালে নেয়ার পথে পুতন্তিপাড়া নামক এলাকায় তিনি মারা যান।

বোয়ালমারী থানার ওসি জানান, পুলিশ সংঘর্ষের খবর পেয়ে সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত