ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ২৯ মিনিট আগে English

প্রকাশ : ২০ মে ২০২০, ০২:২০

প্রিন্ট

ফরিদপুরে ২ জনকে কুপিয়ে হত্যা, আ.লীগ নেতা গ্রেপ্তার

ফরিদপুরে ২ জনকে কুপিয়ে হত্যা, আ.লীগ নেতা গ্রেপ্তার

Evaly

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের রুপাপাত গ্রামে দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাকিয়ার (৩৫) ও আতিয়ার মোল্লা (৪৫) নামে দুজনকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এসময় উভয় পক্ষের হামলায় বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

আহতদের স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন জায়গায় নিয়ে চিকিৎসা দেয়া হয়।

এঘটনায় উপজেলার রুপাপাত ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ I

মধুখালী অঞ্চলের সার্কেল সহকারি পুলিশ সুপার মোঃ আনিসুজ্জামান লালন গণমাধ্যমকে জানান, আজ মঙ্গলবার দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোশারফ মাষ্টারের সমর্থকদের সাথে ইউনিয়নের ইউপি সদস্য ইলিয়াস মেম্বারের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ বাঁধে। এসময় পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে দুপক্ষের মধ্যে। সংঘর্ষ চলাকালে মোশারফ মাষ্টারের সমর্থক মোঃ বাকিয়ার নামে এক যুবক কে কুপিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পথে জয়নগর নামক স্থানে বাকিয়ারের মৃত্যু হয়। এদিকে আতিয়ার মোল্লাকে আলফাডাঙ্গা হাসপাতালে নেওয়ার পথে পুতন্তিপাড়া নামক স্থানে তার মৃত্যু হয়I

বোয়ালমারী থানার ওসি জানায়, পুলিশ সংঘর্ষের খবর পেয়ে সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে বলে তিনি জানান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত জানা যায়, রুপাপাত এলাকায় বাড়িঘরে আগুন দেওয়ার ঘটনা ঘটছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত