ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

র‌্যাবের সহায়তা পেলো ৩ শতাধিক পরিবার

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২২ মে ২০২০, ১৫:৩১

র‌্যাবের সহায়তা পেলো ৩ শতাধিক পরিবার

করোনাকালীন এই সময়ে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থেকে এবং সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়ে দুঃস্থ ও অসহায় ৩ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছে ময়মনসিংহ র‌্যাব।

বৃহস্পতিবার বিকেলে শহরতলীর আকুয়া বাইপাস এলাকায় র‌্যাব-১৪ এর কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায়দের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন অধিনায়ক লে. কর্নেল এফতেখার উদ্দিন।

সরকারের নির্দেশে করোনা দুর্যোগ মোকাবেলায় ক্ষতিগ্রস্থ, দুঃস্থ ও অসহায় ৩ শতাধিক পরিবারের মাঝে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে ত্রাণসামগ্রীর মধ্যে প্রতিটি পরিবারের জন্য ছিলো ৫ কেজি চাল, ১ কেজি চিড়া, ১ কেজি ডাল ও ১ কেজি সয়াবিন তেল।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন র‌্যাব-১৪ এর উপ-অধিনায়ক মেজর শিবলী সাদিক, সিনিয়র এএসপি তৌফিকুল আলম, এএসপি তছলিম উদ্দিনসহ র‌্যাবের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারী।

এ সময় র‌্যাব-১৪ অধিনায়ক লেঃ কর্নেল এফতেখার উদ্দিন বলেন, সরকারের নির্দেশনায় আমাদের দেশের দরিদ্র জনগোষ্ঠি লকডাউনের কারণে ঘর থেকে বের হতে পারছে না। সেই ক্ষতিগ্রস্থ প্রত্যেকটি পরিবারের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি।

তিনি বলেন, ইতিপূর্বে দরিদ্র জনগোষ্ঠির বাড়িতে বাড়িতে গিয়ে আমরা চেষ্টা করেছি খাদ্যসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতে। এ দেশে কোন লোকই না খেয়ে থাকবে না। আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো। সরকারের স্বাস্থ্যবিধি মেনে আপনার ঘরে থাকুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। করোনা প্রদুর্ভাব শেষ না হওয়া পর্যন্ত এ খাদ্যসামগ্রী বিতরণ প্রক্রিয়া অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত