ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

গাঁজার ট্রাকে লেখা ‘জরুরি কৃষিপণ্য’

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২২ মে ২০২০, ১৫:৪৮

গাঁজার ট্রাকে লেখা ‘জরুরি কৃষিপণ্য’
প্রতীকী ছবি

চলছে ট্রাক। সামনে ঝুলানো কাগজে লেখা ‘জরুরি কৃষি পণ্য’। কুড়িগ্রাম থেকে পাবনায় যাচ্ছিলো এটি। দীর্ঘপথ নির্বিঘ্নে চলে আসলেও নাটোর শহরের মাদ্রাসা মোড়ে ট্রাকটি আটকে দেয় র‍্যাব সদস্যরা। ট্রাকের পেছনে কিছু না থাকায় সন্দেহ বাড়ে। পরে চালকের ক্যাবিন তল্লাশি করে পাওয়া যায় ৫৫ কেজি গাঁজা। আটক করা হয় চারজনকে।

শুক্রবার সকাল সাড়ে তিনটার দিকে ট্রাকটি আটক করা হয়। আটক তরুণেরা হলেন পাবনা সদরের গড়গড়ি এলাকার ছানা আলী (২৯), মো. সাকিব (১৯), আওতাপাড়ার সাগর বিশ্বাস (২২) ও শাহপাড়ার সুলভ ইসলাম (২০)।

র‍্যাব, রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার এ টি এম মাইনুল ইসলাম জানান, শুক্রবার সকালে তারা শহরের মাদ্রাসা মোড়ে বগুড়া-পাবনা মহাসড়কে যানবাহন তল্লাশি করছিলেন। এ সময় একটি খালি ট্রাক জরুরি কৃষি পণ্য পরিবহনের স্টিকার লাগিয়ে পাবনার দিকে যাচ্ছিল। তারা ট্রাকটি থামিয়ে তল্লাশি করেন। এ সময় চালকের পেছনের ক্যাবিনে বিশেষ কায়দায় টেপ দিয়ে আটকানো ৫৫ কেজি গাঁজা পাওয়া যায়। গাঁজা বহনের অভিযোগে ক্যাবিনে থাকা চালকসহ চারজনকে আটক করা হয়। পরে তাদের সদর থানায় হাজির করে মাদকের নিয়মিত মামলা দেয়া হয়। গাঁজা বহনকারী ট্রাকটিও জব্দ করে থানায় জমা দেয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‍্যাবকে জানায়, তারা কুড়িগ্রাম থেকে গাঁজা সংগ্রহ করে পাবনায় নিয়ে যাচ্ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত