ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২২ মে ২০২০, ২১:১২

প্রিন্ট

রামগঞ্জে অসহায়দের মাঝে এমপি আনোয়ার খানের ঈদ সামগ্রী বিতরণ

রামগঞ্জে অসহায়দের মাঝে এমপি আনোয়ার খানের ঈদ সামগ্রী বিতরণ
রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার খানের ব্যক্তিগত তহবিল থেকে দ্বিতীয় ধাপে গত তিনদিন থেকে ৮ ইউনিয়নে ১২ হাজার কর্মহীন অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপী এমপি আনোয়ার খানের ব্যক্তিগত সহকারী রিয়াজুল হায়দার বাপ্পির তত্বাবধানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আ. ক. ম রুহুল আমিনের সার্বিক সহযোগিতায় দরবেশপুর, লামচর, ইছাপুর ইউনিয়নে তিন হাজার হতদরিদ্রের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এমপি আনোয়ার খানের ব্যক্তিগত সহকারী রিয়াজুল হায়দার বাপ্পি জানান, ‘প্রথম ধাপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে ড. আনোয়ার খান উপজেলাব্যাপী ২৫ হাজার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষ করার পর দ্বিতীয় ধাপে ১৫ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ শুরু করেন। ক্রমান্বয়ে পৌরসভাসহ অন্যান্য ইউনিয়নে বিতরণ করা হবে।’

এরআগে কানপুর, নোয়াগাঁও, ভোলাকোট, বাট্টা, করপাড়া ইউনিয়নে ৯ হাজার পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। আজ সকালে দরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, দুপুরে লামচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, বিকেলে ইছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উপস্থিতিতে ঈদ সামগ্রী বিতরণ শুরু করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিআরডিপির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ভূঁইয়া, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ শামছু, যুগ্ম আহ্বায়ক মহিন উদ্দিন সুজন, রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, ব্যবসায়ী ও সমাজসেবক সবুজ ভূঁইয়াসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best