ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৬ মে ২০২০, ০৯:৩৪

প্রিন্ট

করোনায় আক্রান্ত এনভয় গ্রুপের চেয়ারম্যান

করোনায় আক্রান্ত এনভয় গ্রুপের চেয়ারম্যান
জার্নাল ডেস্ক

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এনভয় গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী কুতুবুদ্দিন আহমেদ। অসুস্থবোধ করায় তার নমুনা নিয়ে পরীক্ষা করা হয়। পরে ফলাফলে করোনা পজেটিভ আসে। বর্তমানে তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সোমবার এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুস সালাম মুর্শেদী। তিনি গণমাধ্যমকে বলেন, শারীরিকভাবে কিছুটা অসুস্থ অনুভব করায় গত শনিবার কুতুবউদ্দিনের করোনার পরীক্ষা করানো হয়। পরে টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

১৯৮৪ সালে যাত্রা শুরু করা এনভয় গ্রুপের ব্যবসার তৈরি পোশাক, বস্ত্র, আবাসন, ফ্রেইট ফরোয়ার্ডিং, ট্রেডিং, হসপিটালিটি, ব্যাংকিং, পুঁজিবাজার, সিরামিকসহ মোট ৪০টির মতো ব্যবসা রয়েছে। বার্ষিক ৪০ কোটি ডলার টার্নওভারের প্রতিষ্ঠানটিতে প্রায় ২১ হাজার কর্মীর কর্মসংস্থান।

এই গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি এনভয় টেক্সটাইল পুঁজিবাজারে তালিকাভুক্ত একটি ব্লুচিপ কোম্পানি। প্রকৌশলী কুতুব উদ্দিন আহমেদ দেশের আবাসন শিল্পেরও একজন পথিকৃত ব্যক্তিত্ব। তার মালিকানাধীন শেলটেক প্রাইভেট লিমিটেড আবাসান খাতের একটি শীর্ষ কোম্পানি। এনভয় গ্রুপ বেসরকারি প্রিমিয়ার ব্যাংকের অন্যতম উদ্যোক্তা।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত