ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২৬ মে ২০২০, ১৮:৪০

প্রিন্ট

মোটরসাইকেলে ধাক্কা লাগা নিয়ে সংঘর্ষে যুবক খুন

মোটরসাইকেলে ধাক্কা লাগা নিয়ে সংঘর্ষে যুবক খুন
বগুড়া প্রতিনিধি

বগুড়া সদর উপজেলায় ঘুড়ি ওড়ানোর সময় মোটরসাইকেলে ধাক্কা লাগার জের ধরে গ্রামবাসীর মারধরে বিটুল (২২) নামে এক যুবক নিহত হয়েছে।

ঈদের দিন সোমবার সন্ধ্যা ৬টায় উপজেলার সাবগ্রাম জিগাতলায় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ঈদের দিন বিকেলে সাবগ্রামের জিগাতলার একদল যুবক ঘুড়ি ওড়াচ্ছিলো। এ সময় পাশের রবিবাড়িয়া গ্রাম থেকে বিটুলসহ তার কয়েকজন বন্ধু সন্ধ্যা ৬টার সময় ৩টি মোটরসাইকেল নিয়ে জিগাতলা গ্রামে যান। এ সময় ঘুড়ি ওড়ানো ছেলেদের একজনের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়।

এক পর্যায়ে বিটুলের এক সহযোগী ঘুড়ি ওড়ানো যুবকদের একজনকে ছুরিকাঘাত করে পালানোর চেষ্টা করে। এ খবর এলাকার পৌঁছলে এলাকার যুবকেরা লাঠি দিয়ে বিটুলসহ তার সঙ্গীদের মারধর করে। এতে বিটুল আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান এ প্রতিবেদক-কে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিটুলের ঘাড়ে আঘাতটি গুরুতর ছিল বলেই তার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হযেছে। জড়িতদের গ্রেপ্তার অভিযান অব্যহত আছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত