ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুরে বিষাক্ত মদপানে স্বামী-স্ত্রীসহ ৬ জনের মৃত্যু

  হিলি প্রতিনিধি

প্রকাশ : ২৭ মে ২০২০, ১৪:৪১  
আপডেট :
 ২৭ মে ২০২০, ১৫:৪৭

দিনাজপুরে বিষাক্ত মদপানে স্বামী-স্ত্রীসহ ৬ জনের মৃত্যু

দিনাজপুরের বিরামপুরে বিষাক্ত অ্যালকোহল পান করে স্বামী-স্ত্রীসহ ৬ জনের মৃত্যু হয়েছে। আশংঙ্কাজনকভাবে আরো কয়েকজন হাসপাতালে ভর্তি রয়েছে।

বুধবার বেলা পৌনে ১১টার দিকে মাহমুদপুর মহল্লা ও দুপুরে হঠাৎপাড়া এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতরা হলেন, আব্দুল মতিন, আজিজুল, মহসিন, তাপস, শফিকুল ও তার স্ত্রী মঞ্জুআরা।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ঈদের পরের দিন তারা বিষাক্ত অ্যালকোহল পান করে। আজ বুধবার গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

চিকিৎসাধীন অবস্থায় সেখানে সকালে আব্দুল মতিন, আজিজুল, মহসিন নামে তিন জনের মৃত্যু হয়। পরে দুপুরে স্বামী শফিকুল ও স্ত্রী মঞ্জুআরা'র মৃত্যু হয়। বিকেলে তাপস নামের আরো একজনের মৃত্যু হয়। এ নিয়ে মোট মৃত্যু হলো ৬ জনের।

প্রসঙ্গত, এর আগে গতকাল মঙ্গলবার বিষাক্ত মদপানে রংপুরে ছয়জনের মৃত্যু হয়। এছাড়া অসুস্থ হয়ে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন কমপক্ষে ১৫ জন। মদপান করে ঈদ উদযাপন করতে গিয়ে রংপুরের পীরগঞ্জে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শানেরহাট খোলাহাটি গ্রামের আব্দুর রাজ্জাক (৪৫), পাহাড়পুরের জাইদুল হক (৩৫) ও পাশের মিঠাপুকুর উপজেলার বাজিতপুর গ্রামের চন্দন কুমারের (৩০) মৃত্যু হয়। এর আগের দিন সোমবার রাতে রায়তি সাদুল্ল্যাপুরের দুলা মিয়া (৫২) এবং হরিরাম সাহাপুরের লাল মিয়া (৩০), মাদক ব্যবসায়ী নওশা (৫০) মারা গেছেন বলে বিভিন্ন সূত্র নিশ্চিত করে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত