ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

যমুনায় নৌকাডুবি : আরও ৪ জনের লাশ উদ্ধার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৮ মে ২০২০, ১২:৪৩

যমুনায় নৌকাডুবি : আরও ৪ জনের লাশ উদ্ধার

সিরাজগঞ্জের চৌহালী উপজেলাধীন যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও ৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ৯ জনের লাশ উদ্ধার করা হলো।

চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মওদুদ আহম্মেদ জানান, বৃহস্পতিবার সকালে খাস কাউলিয়ার চর, পয়লার চর ও স্থলচর এলাকা থেকে ভাসমান অবস্থায় ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনো তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় এখনো ৭ জন নিখোঁজ রয়েছেন বলেও জানান তিনি।

এর আগে ২৬ মে দুপুরে এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা চৌহালী যাওয়ার পথে স্থলচর এলাকায় পৌঁছলে ঝড়ো বাতাসের কবলে পড়ে ডুবে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা ৫৭ জন যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়।

পরদিন বুধবার সকালে জোতপাড়া এলাকা থেকে আজিজল নামে এক যুবক (৩০) ও স্থলচর এলাকা থেকে কৈুজরী গ্রামের আফজাল (৩৮) নামে আরও এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

বুধবার দিনভর ফায়ার সার্ভিসের চার সদস্যের ডুবুরি দল উদ্ধার অভিযান চালায়। বিকেল ৫টার দিকে বৈরী আবহাওয়ার কারণে উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়। সর্বশেষ আজ সকালে খাস কাউলিয়া, পয়লা ও স্থলচর এলাকা থেকে অজ্ঞাত পরিচয় ৪ জনের মরদেহ উদ্ধার হয়।

  • সর্বশেষ
  • পঠিত