ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

পুলিশের তাড়ায় বিলে ঝাঁপ, মিললো লাশ

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২৮ মে ২০২০, ১৭:৪৮

পুলিশের তাড়ায় বিলে ঝাঁপ, মিললো লাশ
প্রতীকী ছবি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জুয়া খেলার সময় পুলিশের তাড়া খেয়ে বিলে ঝাঁপ দিয়ে নিখোঁজ ব্যক্তির লাশ তিনদিন পর উদ্ধার করা হয়েছে।

নিখোঁজ ব্যক্তির পরিবার ও স্থানীয়রা বৃহস্পতিবার ভোরে এলাকায় মাইকিং করে বিলে নেমে উদ্ধার অভিযান চালিয়ে তার নিখোঁজ বকুল মিয়ার মরদেহ উদ্ধার করেন।

জানা যায়, গত ২৬ মে বিকালে উপজেলার বড়হিত ও মাইজবাগ ইউনিয়নের সীমান্তবর্তী বড়ডাংরী বেই বিলের মাঝে নির্জন স্থানে জুয়াড়িরা জুয়ার আসর বসায়। এ সময় ময়মনসিংহ ডিবি পুলিশের একটি দল নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে গেলেও পুলিশ চারজনকে আটক করে।

এ সময় পুলিশের তাড়া খেয়ে উপজেলার মাইজবাগ ইউপির মল্লিকপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে বকুল মিয়া বিলে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন। পুলিশ তাকে ধরার জন্য অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পায়নি। পরে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে ওই ব্যক্তিকে উদ্ধার করতে রাতভর চেষ্টা করেও কোনো সন্ধান পায়নি।

পরদিন বুধবার ভোর থেকে নিখোঁজ ব্যক্তির সন্ধানে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমানের নেতৃত্বে আট সদস্যের একটি দল নামে। এরপর কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার আবুবকর সিদ্দিকের নেতৃত্বে চার সদস্যের একটি দলও দিনভর অভিযান চালিয়ে নিখোঁজের সন্ধান পায়নি। পরে বৃহস্পতিবার নিখোঁজ বকুলের মরদেহ পাওয়া যায়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেসুর রহমান আকন্দ জানান, নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত