ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বিষাক্ত অ্যালকোহল পান করে আরও ৩ জনের মৃত্যু

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৯ মে ২০২০, ০০:৩৯  
আপডেট :
 ২৯ মে ২০২০, ০০:৪৪

বিষাক্ত অ্যালকোহল পান করে আরও ৩ জনের মৃত্যু

দিনাজপুরের বিরামপুরের পল্লীতে নেশাজাতীয় বিষাক্ত অ্যালকোহল পান করে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে।

বৃহস্পতিবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আব্দুল আলিম (৩০) নামক আরোও এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বুধবার (২৭মে) বিকেলে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিরামপুর উপজেলার ইসলামপাড়ার তাপস কুমারের ছেলে অমৃত রায় (২৫) এবং রাতে আব্দুল আজিজ এর ছেলে সোহেল রানা (৩০) এবং আবুল হোসেন এর ছেলে মনোয়ার হোসেন (৪২) এর মৃত্যু হয়।

এর আগে মঙ্গলবার (২৬ মে) রাতে নিজ বাসায় মামুদপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে আব্দুল মতিন (২৭), তোফাজ্জল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (৩৩) ও সুলতান মাহমুদের ছেলে মহসিন আলী (৩৮) ও দুপুরে শফিকুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী মনজু আরা (৩৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যায় কয়েকজন বন্ধু মিলে পল্লী চিকিৎসক আব্দুল মান্নানের দোকান থেকে অ্যালকোহল কিনে পান করে। রাতে আব্দুল মতিন, আজিজুল ইসলাম ও মহসিন আলীর রাতে নিজ নিজ বাসায় মারা যান। বুধবার দুপুরে শফিকুল ইসলাম ও তার স্ত্রী মনজু আরা, বিকেলে অমৃত রায় ও রাতে সোহেল রানা ও মনোয়ার হোসেন মারা যান। বৃহস্পতিবার আরোও একজনের মৃত্যু হয়। এই ঘটনায় এক হোমিও চিকিৎসককে আটক করেছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত