ঢাকা, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭ আপডেট : ৩০ মিনিট আগে English

প্রকাশ : ২৯ মে ২০২০, ১৫:৫৪

প্রিন্ট

যমুনায় নৌকাডুবি: আরও ২ জনের লাশ উদ্ধার

যমুনায় নৌকাডুবি: আরও ২ জনের লাশ উদ্ধার
জার্নাল ডেস্ক

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এনিয়ে মোট ১২ জনের মরদেহ উদ্ধার করা হলো।

শুক্রবার সকালে উপজেলার খাস কাউলিয়া ও কাঁঠালবাড়ী থেকে ভাসমান অবস্থায় মরদেহ দুটি উদ্ধার করা হয়। তবে এদের নাম-পরিচয় জানা যায়নি। এখনো নিখোঁজ রয়েছেন ৪ জন।

এদিকে গত ২৬ মে দুপুরে এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত একটি নৌকা চৌহালী যাওয়ার পথে স্থলচর এলাকায় ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা ৫৭ জন যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করে। সে সময় ঘটনাস্থল থেকে শিশুসহ দুজন ও খাস কাউলিয়ার চর থেকে একজনের মরদেহ উদ্ধার হয়।

পরদিন ২৭ মে জোতপাড়া ও স্থলচর এলাকা থেকে আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়। ২৮ মে চৌহালী ও এনায়েতপুর থানাধীন যমুনা নদীর বিভিন্ন চরাঞ্চল থেকে ৫ জনের মরদেহ উদ্ধার হয়।

সিরাজগঞ্জ সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শাহীনুর কবির বলেন, সকালে খাস কাউলিয়া ও কাঠালবাড়ী এলাকায় নদীতে ভাসমান মরদেহ দুটি দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এ নিয়ে গত ৩ দিনে মোট ১২ জনের মরদেহ উদ্ধার করা হলো। এখনো নিখোঁজ রয়েছেন এক নারীসহ মোট ৪ জন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত