ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

যমুনায় নৌকাডুবি: আরও ২ মরদেহ উদ্ধার

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৯ মে ২০২০, ১৭:১৩

যমুনায় নৌকাডুবি: আরও ২ মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ১২ জনের মরদেহ উদ্ধার করা হলো। এখনো নিখোঁজ রয়েছেন চারজন।

শুক্রবার সকালে উপজেলার খাস কাউলিয়া ও কাঁঠালবাড়ী থেকে ভাসমান অবস্থায় মরদেহ দু’টি উদ্ধার করা হয়। তবে এদের নাম-পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জ সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শাহীনুর কবির জানান, সকালে খাস কাউলিয়া ও কাঠালবাড়ী এলাকায় নদীতে ভাসমান মরদেহ দু’টি দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

গত ২৬ মে দুপুরে এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত একটি নৌকা চৌহালী যাওয়ার পথে স্থলচর এলাকায় ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা ৫৭ জন যাত্রীকে জীবত অবস্থায় উদ্ধার করে। সেসময় ঘটনাস্থল থেকে শিশুসহ দু’জন ও খাস কাউলিয়ার চর থেকে একজনের মরদেহ উদ্ধার হয়।

পরদিন বুধবার (২৭ মে) জোতপাড়া ও স্থলচর এলাকা থেকে আরও দু’জনের মরদেহ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২৮ মে) চৌহালী ও এনায়েতপুর থানাধীন যমুনা নদীর বিভিন্ন চরাঞ্চল থেকে ৫ জনের মরদেহ উদ্ধার হয়।

আজ শুক্রবার চৌহালীর খাস কাউলিয়া ও কাঠালবাড়ী থেকে দু’জনের মরদেহ উদ্ধার হয়েছে। এ নিয়ে গত তিন দিনে মোট ১২ জনের মরদেহ উদ্ধার করা হলো। এখনো নিখোঁজ রয়েছেন এক নারীসহ মোট ৪ জন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত