ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

বগুড়ায় চাল পাচারের সময় গুদাম কর্মকর্তা ধরা

  বগুড়া

  প্রতিনিধি

প্রকাশ : ২৯ মে ২০২০, ২০:৫৪

বগুড়ায় চাল পাচারের সময় গুদাম কর্মকর্তা ধরা

বগুড়ার গাবতলী উপজেলায় খাদ্যগুদাম থেকে চাল পাচারের সময় গুদাম কর্মকর্তা গাজি শফিকুল ইসলাম, নিরাপত্তাকর্মী ছাদেকুল ইসলাম ও চাল ব্যবসায়ী আমজাদ হোসেন শাহীনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার সকাল ১০টায় এ ঘটনা ঘটে। এ সময় জব্দ করা হয়েছে ট্রাকসহ ১৫ টন চাল।

জানা যায়, শুক্রবার সরকারি ছুটির দিনে সাবেকপাড়া সরকারি খাদ্যগুদাম সংলগ্ন রাস্তায় ট্রাকে চাল লোড করা হচ্ছিল। ট্রাকটি গুদামের ভেতরে না ঢুকিয়ে বাহিরে রেখে গুদাম থেকে চাল লোড করায় স্থানীয় লোকজন সন্দেহ হলে বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ সেখানে গিয়ে ট্রাকসহ চাল জব্দ করেন।

এ সময় খাদ্য কর্মকর্তা গাজি শফিকুল ইসলাম ১৫ টন চালের একটি ডেলিভেরী অর্ডার (ডিও) পুলিশকে দেখায়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য খাদ্যগুদাম কর্মকর্তা গাজী শফিকুল ইসলাম ও আমজাদ হোসেন শাহীনকে থানায় নিয়ে যান।

গাবতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুজ্জামান এ প্রতিবেদক-কে বলেন, আমজাদ হোসেন শাহীনকে গ্রেপ্তার করা হয়েছে। গাজী শফিকুল ইসলাম ও গুদামের নিরাপত্তাকর্মী ছাদেকুল ইসলাম সরকারি চাকরিজীবী হওয়ায় সরকারি বিধি অনুযায়ী তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা খাদ্য নিয়ন্ত্রক সাইফুল ইসলাম এ প্রতিবেদক-কে বলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল মজিদকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া ওই খাদ্য গুদাম সিলগালা করা হয়েছে।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক হারুনার রশিদ বলেন, এ বিষয়ে মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত