ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭ আপডেট : ৫২ মিনিট আগে English

প্রকাশ : ৩০ মে ২০২০, ১৫:১২

প্রিন্ট

ডাকাত আতঙ্কে রাতভর মসজিদে মাইকিং

ডাকাত আতঙ্কে রাতভর মসজিদে মাইকিং
প্রতীকী ছবি
পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের নাজিরপুরে রাতভর ডাকাত আতঙ্কে উপজেলার বিভিন্ন মসজিদে মাকিং ও প্রচারণা চালানো হয়।

শুক্রবার দিনগত রাত সাড়ে ১১টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত এ প্রচারণা চলতে থাকে। এলাকাবাসীর মধ্যে ডাকাত আতঙ্ক ছড়িয়ে পড়লে তারা ঘর থেকে বের হয়ে পাহারা দিতে থাকেন।

উপজেলার সাতকাছিমা গ্রামের আক্রাম আলী ডাকুয়া বলেন, রাতে ডাকাতের আতংক ছড়িয়ে পড়ে। স্থানীয় মাদরাসা-মসজিদের মাইকের মাধ্যমে স্থানীয়দের সজাগ থাকতে সতর্ক করাসহ ডাকাত ঢুকেছে বলে মাইকং করা হয়।

উপজেলা সদরের নাজিরপুর ডিগ্রী কলেজ সংলগ্ন বাসিন্দা মো. আবু হাসান খান জানান, ওই রাতে কলেজের ঘণ্টা থেকে হঠাৎ পাগলা ঘণ্টা বাজানো হয়। পরে বিভিন্ন নম্বার থেকে মুঠোফোনে কল আসে এলাকায় ডাকাত ঢুকেছে। এ খবর পেয়ে আমরা এলাকাবাসী এক হয়ে রাস্তায় পাহারা দিতে শুরু করি।

উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রামনগর গ্রামের শহিদুল ইসলাম জানান, রাতে এলাকায় ডাকাত ঢুকেছে বলে বিভিন্ন স্থান থেকে খবর পাওয়ার পর আমরা স্থানীয়দের সজাগ থাকতে এলাকার মসজিদ থেকে মাইকিং এর মাধ্যমে প্রচারণা চালাতে থাকি।

জানা গেছে, ওই রাতে বিভিন্ন ফেসবুক থেকে এলাকায় ডাকাত ঢুকেছে বলেও প্রচার করা হয়।

থানা পুলিশের অফিসার ইনচার্জ মুনিরুল ইসলাম মুনির জানান, রাতে এমন ফোন পাই। কিন্তু কোথাও এমন কোন নমুনা পাওয়া যায়নি। রাতভর উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের টহল দল থাকে। টহল পুলিশের কাছ থেকেও এমন কোন নিশ্চিত খবর পাওয়া যায়নি। এটা এলাকাবাসীর আতংক।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত