ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

রাত পোহালেই এসএসসির ফল পাবে ১৪ লাখ শিক্ষার্থী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩১ মে ২০২০, ০০:১১  
আপডেট :
 ৩১ মে ২০২০, ০৯:২৮

রাত পোহালেই এসএসসির ফল পাবে ১৪ লাখ শিক্ষার্থী
প্রতীকী ছবি

রাত পোহালেই মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল পাবে ১৪ লাখ ১৬ হাজার শিক্ষার্থী। রোববার বেলা ১১টা থেকে অনলাইনে ফল দেখতে পারবে শিক্ষার্থীরা। তাছাড়া মোবাইলে এসএমএসের মাধ্যমে ফল মিলবে।

রোববার দশটায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২০২০ সালের এ পরীক্ষার ফল প্রকাশের কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দুপুর ১১টায় শিক্ষামন্ত্রী দীপু মনি ফেসবুক লাইভের মাধ্যমে ফলাফলের বিস্তারিত তথ্য তুলে ধরবেন। শনিবার বিকেলে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের বাংলাদেশ জার্নালকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর ফলাফল ঘোষণার পর শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ফলাফলের বিস্তারিত তথ্য তুলে ধরবেন। ১১টায় তার সম্পূর্ণ বক্তব্য ধারণ করবে বিটিভি। যা পরে নিউজ ও ফুটেজ সকল ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রেরণ করা হবে।

তিনি আরও বলেন, ফুটেজ ও প্রাসঙ্গিক ডকুমেন্টস ই-মেইল, মেসেঞ্জার ও উই-ট্রান্সফারেও প্রেরণ করা হবে। পাশাপাশি ফেসবুকে লাইভ করা হবে। কমেন্ট অপশনে গিয়ে যে কেউ প্রশ্ন করতে পারবেন। বক্তব্য শেষে জবাব দেয়া হবে।

চলমান করোনা মহামারির এ সময়ে স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় গণমাধ্যমকর্মীদেরকে ব্রিফিংয়ের স্থানে না আসার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে— জানান আবুল খায়ের।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত