ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭ আপডেট : ৩৫ মিনিট আগে English

প্রকাশ : ৩১ মে ২০২০, ১৮:০৬

প্রিন্ট

ক্লাবের আড়ালে জুয়া: সাংবাদিককে দেখে নেয়ার হুমকি

ক্লাবের আড়ালে জুয়া: সাংবাদিককে দেখে নেয়ার হুমকি
রূপগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কালাদী এলাকায় স্পোটিং ক্লাবের আড়ালে জুয়ার আসরের ছবি তোলায় একুশে সংবাদ পত্রিকা ও চ্যানেল এস টেলিভিশনের সাংবাদিক এমএইচ বিজয়কে দেখে নেয়ার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জীবনের নিরাপত্তা চেয়ে রোববার সকালে সাংবাদিক এমএইচ বিজয় বাদী হয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন।

ছবি প্রকাশিত হলে ওই সাংবাদিককে কেটে টুকরো-টুকরো করে লাশ গুম করবে বলে শাসিয়েছে জুয়াড়িরা। গত ২৯ মে কালাদী এলাকায় একদল জুয়াড়ির ছবি তোলেন তিনি।

সাংবাদিক বিজয় জানান, উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় স্থানীয় রফিজউদ্দিন কালাদি স্পোটিং ক্লাবের আড়ালে দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসিয়ে আসছে। এটাকে খেলাধুলার ক্লাব হিসাবে দেখানো হয়। এখানে প্রতিদিন লাখ লাখ টাকার জুয়া খেলা হয়। জুয়ার কারণে এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতিসহ অপরাধমূলক কর্মকাণ্ড বেড়ে গেছে বলে অভিযোগ করেন এলাকাবাসী।

স্থানীয় দু’জন জনপ্রতিনিধি এই জুয়ার স্পটের নেপথ্যে নায়ক বলে জানায় স্থানীয়রা। জুয়ার আসর বন্ধের প্রতিকার চেয়ে এলাকাবাসী রূপগঞ্জ প্রেসক্লাবকে বিষয়টি অবহিত করেন। পরে রূপগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে একুশে সংবাদ পত্রিকা ও চ্যানেল এস টেলিভিশনের এম এইচ বিজয় জুয়ার আসরের ছবি ও সংবাদ সংগ্রহ করেন।

এ সময় রফিজ উদ্দিনসহ অজ্ঞাত ২/৩ জন এম এইচ বিজয়ের কাজে বাধা প্রদান করে দেখে নেয়ার হুমকি দেয়। জুয়ার ছবি প্রকাশ হলে বিজয়কে টুকরো-টুকরো করে গুম করা হবে বলে রফিজউদ্দিন শাসিয়ে দেয়। জীবনের নিরাপত্তা চেয়ে রোববার সকালে সাংবাদিক এমএইচ বিজয় বাদী হয়ে রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, জুয়াড়িদের গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত