ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

উপসর্গ ছাড়াই অতিরিক্ত পুলিশ কমিশনার করোনায় আক্রান্ত

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০১ জুন ২০২০, ১৩:১৭

উপসর্গ ছাড়াই অতিরিক্ত পুলিশ কমিশনার করোনায় আক্রান্ত

সম্পূর্ণ সুস্থ থাকলেও বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম এর করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে। বর্তমানে তিনি নিজ বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন বলে নিশ্চিত করেছেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান।

পুলিশ কমিশনার বলেন, কিছু পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হওয়ায় শুক্রবার অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম এর নমুনা পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবে পাঠানো হয়। রোববার রাতে জানানো হয় তার করোনা পজেটিভ।

তিনি আরো বলেন, অতিরিক্ত পুলিশ কমিশনারের সাথে ফোনে সার্বক্ষণিক যোগযোগ রাখা হচ্ছে। এছাড়া পুলিশ হাসপাতালের চিকিৎসকরা তার স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন। তিনি সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় চিকিৎসার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম মুঠোফোনে জানান, তিনি নিয়মিত দায়িত্ব পালন করে আসছিলেন। এর মধ্যে মেট্রোপলিটন পুলিশের বেশ কয়েকজন সদস্যের করোনা ধরা পড়ে। তবে তার মধ্যে করোনার কোন লক্ষণ ছিল না। এরপর সতর্কতামূলক নমুনা পরীক্ষা করালে তা পজিটিভ আসে। এখনও তার মধ্যে করোনার কোন উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন। বাসায় থেকে চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত