ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

বজ্রপাতে বাবা-ছেলেসহ প্রাণ গেলো ৩ জনের

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ০১ জুন ২০২০, ১৮:৩০  
আপডেট :
 ০১ জুন ২০২০, ১৮:৩৩

বজ্রপাতে বাবা-ছেলেসহ প্রাণ গেলো ৩ জনের

ধান কাটতে গিয়ে বজ্রপাতে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। পৃথক বজ্রপাতে মারা গেছে এক কিশোর। সোমবার পঞ্চগড়ের তেঁতুলিয়া ও বোদা উপজেলায় এদের মৃত্যু হয়।

নিহতরা হলেন তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের খুনিয়াগছ গ্রামের মোহাম্মদ আলী (৫৫) ও তার ছেলে আনিসুর রহমান (৩৫)। বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের চিলাপাড়া গ্রামের মনসুর আলমের ছেলে রিপন ইসলাম (১৪)।

তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের চেয়ারম্যান মোকসেদ আলী জানান, খুনিয়াগছ গ্রামে মোহাম্মদ আলী (৫৫) ও তার ছেলে আনিসুর রহমান (৩৫) নিজেদের ক্ষেতে বোরো ধান কাটতে গিয়েছিলেন। এ সময় আকস্মিক বজ্রপাতের ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. আতাহার সিদ্দিকি জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়।

এদিকে, দেবীগঞ্জের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসিনুর রহমান জানান, দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বজ্রপাতে আহত এক কিশোর চিকিৎসাধীন ছিল। পরে সেখানেই তার মৃত্যু হয়।

রিপন ইসলাম (১৪) বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের চিলাপাড়া গ্রামের মনসুর আলমের ছেলে। সে ভাউলাগঞ্জ আলিম মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত