ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

নাতির লাঠির আঘাতে প্রাণ গেল নানির

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০২ জুন ২০২০, ১৮:৩৩

নাতির লাঠির আঘাতে প্রাণ গেল নানির

বরিশালের গৌরনদী উপজেলার বড়দুলালী গ্রামে আম ভাগাভাগিকে কেন্দ্র করে বাচ্চু বেপারীর লাঠির আঘাতে তার নানি জরিনা বেগম (৬৫) নিহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুরে নিহত জরিনার মরদেহ শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। নিহত জরিনা ওই গ্রামের মৃত সাহেব আলী বেপারীর স্ত্রী এবং ৬ কন্যা সন্তানের জননী। সোমবার রাতে এ ঘটনার পরপরই পালিয়েছে বাচ্চু ও তার মা ফাতেমা বেগম।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত জরিনার ছোট মেয়ে লাইজু বেগম বাবার বাড়ির গাছের আম পেড়ে খালাতো ভাইয়ের মেয়ে ইয়ামিন খানমকে দেয়। বিষয়টি লাইজুর বোন ফাতেমা বেগম জানতে পেরে সোমবার রাতে ওই বাড়িতে গিয়ে কেন ভাগের আম দেয়া হলো না লাইজুর কাছে জিজ্ঞাসা করে। এ নিয়ে ফাতেমা ও তার ছেলে বাচ্চু বেপারীর সাথে লাইজুর বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে ধাক্কাধাক্কি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় বাচ্চু লাঠি দিয়ে খালা লাইজু বেগমকে আঘাতের চেষ্টা করে। এ সময় জরিনা বেগম এগিয়ে এলে তার মাথায় লাঠির আঘাত লাগে। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, খবর পেয়ে রাত ১০টার দিকে জরিনার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ওই সময় জিজ্ঞাসাবাদের জন্য লাইজুকে থানায় আনা হয়। মঙ্গলবার মরদেহ মর্গে প্রেরণ করা হয়। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।

এদিকে খবর পেয়ে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আঃ রব হাওলাদার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

  • সর্বশেষ
  • পঠিত